× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

গাজীপুরে ট্রেন আটকে রেখে আন্দোলন

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
(১ মাস আগে) মার্চ ২, ২০২১, মঙ্গলবার, ১০:২৪ পূর্বাহ্ন

গাজীপুর জেলা শহরের প্রধান স্টেশন জয়দেবপুর রেলওয়ে স্টেশনে সকল আন্তঃনগর ট্রেনের যাত্রা বিরতি, বিভিন্ন ট্রেনের বগি বাড়ানোসহ ১০ দফা দাবিতে  অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। এসময় উত্তরবঙ্গ ও উত্তরাঞ্চলের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ থাকে। গাজীপুর প্যাসেঞ্জার কমিউনিটির উদ্যোগে আজ মঙ্গলবার সকালে এক ঘণ্টা ধরে এই কর্মসূচি পালনকালে জয়দেবপুর স্টেশনে ঢাকা ও উত্তরবঙ্গগামী তিনটি ট্রেন আটকে থাকে। এছাড়া স্টেশনের বাইরে দুদিকে আটকে থাকে দুটি ট্রেন এবং আরো কয়েক ট্রেনের শিডিউল বিপর্যয় ঘটে।  
কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি প্রকৌশলী মোঃ সামসুল হক, মুক্তিযোদ্ধা হাতেম আলী, আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান আরিফ, সাবেক ওয়ার্ড কাউন্সিলর হোসনে আরা জুলি প্রমুখ। এ সময় তারা বলেন, শিল্প শহরের এই স্টেশনে নয়টি আন্তঃনগর ট্রেন স্টপেজ দেয়া হচ্ছে না। প্রতিদিনের দুর্ভোগে পড়েছে হাজার হাজার কর্মজীবী মানুষ। ফ্লাইওভার না থাকায় প্রতিদিন বাহাত্তর বার যানবাহন আটকে থাকে রেলগেটে।
দ্রুত এসব সমস্যার সমাধান না হলে আরও বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর