× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

মালদ্বীপে বিপাশার অন্যরকম সময়

বিনোদন

বিনোদন ডেস্ক
২ মার্চ ২০২১, মঙ্গলবার

৩৯ বছরে পা দিয়েছেন অভিনেতা করণ সিং গ্রোভার। আর সেই উপলক্ষ্যে মালদ্বীপে অবস্থান করছেন ‘মাংকি লভার’। হ্যাঁ, দু’জন দু’জনকে এই নামেই ডাকেন বিপাশা বসু আর করণ। আর দু’জনের প্রেমের রসায়নটা যে কতটা মাখোমাখো তা সকলেই জানেন। বিয়ের চার বছর পরেও বিপাশা আর করণ একইরকম ভাবে একে অপরের মধ্যে মিশে থাকেন। তাদের ভালবাসার প্রতিটি মুহূর্তই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। দু’জনের বয়সের ফারাক থাকলেও তা তুচ্ছ হয়ে গিয়েছে প্রেমের কাছে। করণ ৩৯ আর বিপাশা এখন ৪২।
করণের জন্মদিনটাকে আরও সুন্দর আরও স্মৃতিময় করে রাখতে দু’জনে ছুটি কাটাতে উড়ে গিয়েছেন মালদ্বীপের সমুদ্রের বিচে। কাচের মতো স্বচ্ছ নীল জলরাশি, বিলাসবহুল হোটেল, জমিয়ে খানাপিনা আর তার সঙ্গে বার্থ ডে সেলিব্রেশন...সব মিলিয়ে অন্যরকম সময় কাটাচ্ছেন তারা। ২০১৫ সালে ‘অ্যালোন’ নামের একটি ছবি করার সময় বঙ্গকন্যার মন গলেছিল করণের জন্য। এক বছর চুটিয়ে প্রেম। তারপর ২০১৬ সালে ধূমধাম করে বিয়ে হয়ে যায় বিপাশা-করণের। বাঙালি মতে সেই বিয়ের পর মুম্বইতে বলি-সেলেবদের নিয়ে হয়েছিল গ্র্যান্ড রিসেপশন পার্টি। বর্তমানে একসঙ্গে একটি ওয়েব সিরিজ করছেন বিপাশা-করণ ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর