× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

টেকনাফে ২ লাখ ৮০ হাজার ইয়াবা উদ্ধার

অনলাইন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
(১ মাস আগে) মার্চ ২, ২০২১, মঙ্গলবার, ১:৪৯ অপরাহ্ন

টেকনাফের শাপরীর দ্বীপ ঝাউবাগান এলাকা থেকে ২ লাখ ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।  মঙ্গলবার ভোর রাতে বাংলাদেশ কোস্ট গার্ড শাপরীর দ্বীপ পশ্চিম পাড়া ঘাট সংলগ্ন ঝাউবাগানে অভিযান চালিয়ে ওই ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
টেকনাফ কোস্ট গার্ড স্টেশন কমান্ডার লেঃ সালেহ আকরাম বেলা ১১ টায় ওই তথ্য নিশ্চিত করে জানান, মিয়ানমার হতে সাগর পথে ইয়াবা পাচারের সংবাদ পেয়ে মধ্যরাত আড়াইটারদিকে সেন্টমার্টিন ও টেকনাফ কোস্টগার্ডের পৃথক দল শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া সাগর উপকূলে অভিযান চলাকালীন সময়ে ৩ জন লোককে টর্চ লাইটের আলোয় দেখতে পান। তাদের থামানোর জন্য চ্যালেঞ্জ করলে তারা পাশর্^বর্তী ঝাউ বাগান দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ইয়াবা ভর্তি ২টি বস্তা পাওয়া যায়। তা কোস্টগার্ড স্টেশনে এনে গণনা করে ২ লাখ ৭৯ হাজার ৬শ পিস ইয়াবা পাওয়া যায়।
জব্দকৃত এই মাদকের চালান পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
কোস্টগার্ডের ওই কর্মকর্তা আরো জানান, কোস্ট গার্ডের আওতাভুক্ত এলাকা সমুহে আইন শৃংখলা নিয়ন্ত্রন, জন নিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত রেখেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ১:০৩

লাখে লাখে একটা শব্দ প্রচলিত আছে। এখন সেই শব্দ প্রয়োগ হচ্ছে ইয়াবা পাচার ধরার পরিমাণে।

অন্যান্য খবর