× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

আশীর্বাদ চাইলেন শ্রাবন্তী

বিনোদন

বিনোদন ডেস্ক
৩ মার্চ ২০২১, বুধবার

টুইটে ‘জয় শ্রীরাম’ লিখে বাংলার মানুষের কাছে আশীর্বাদ চাইলেন টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী। সবাইকে চমকে দিয়ে সোমবারই বিজিপিতে যোগ দিলেন তিনি। বাংলা তথা দেশের মানুষের জন্য কাজ করতে চান স্পষ্টই জানিয়েছেন নায়িকা। অভিনেত্রী রাজনীতিতে শুরু করলেন নতুন ক্যারিয়ার। গোটা টলিপাড়ায় শ্রাবন্তীকে নিয়ে শুরু হল নতুন গুঞ্জন। শ্রাবন্তীর কথায়, নতুন ভাবে পথ চলা শুরু। বাবা সেনাবাহিনীতে ছিলেন। তিনি বলতেন রাজ্য নয়, তোকে দেশের জন্য কিছু করতে হবে।
বাবার দেখানো আদর্শই পথ দেখাবে আগামী দিনে। রাজনীতিতে যোগ দিয়েই নিজের অবস্থান নিয়ে এভাবে বললেন তিনি। আর এবার টুইট করে শ্রাবন্তী বাংলার মানুষের কাছে আশীর্বাদ চাইলেন। টুইটে শ্রাবন্তী লিখলেন, প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি। একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন সোনার বাংলাতে বড় হয়ে ওঠে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সচেতন নাগরিক
৩ মার্চ ২০২১, বুধবার, ১২:৫৫

নামতো লিখিয়েছেন জঙ্গি পার্টিতে আশির্বাদের দরকার কি ?

অন্যান্য খবর