× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

রাখির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বিনোদন

বিনোদন ডেস্ক
৩ মার্চ ২০২১, বুধবার

৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠেছে রাখি সাওয়ান্তের বিরুদ্ধে। প্রতারণার অভিযোগ দায়ের করলেন দিল্লির এক ব্যক্তি। দিল্লির বিকাশপুরী থানায় রাখি সাওয়ান্ত এবং তার ভাইয়ের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। প্রতারণার অভিযোগেই এফআইআর দায়ের করা হয় রাখির বিরুদ্ধে। শৈলেশ শ্রীবাস্তব নামে ওই ব্যক্তির অভিযোগ, ২০১৭ সালে রাখি সাওয়ান্তের ভাই রাকেশ সাওয়ান্ত এবং তার এক বন্ধু রাজ খতরির সঙ্গে পরিচয় হয়। স্বঘোষিত গুরু গুরমিত রাম রহিমের জীবন নিয়ে ছবি তৈরি করবেন বলে তারা স্থির করেন। সিনেমার পাশাপাশি দিল্লির বিকাশপুরীতে একটি নাচের সংস্থা খোলা হবে বলেও তারা জানান। তাদের ওই সংস্থায় রাখিও থাকবেন বলে শৈলেশ শ্রীবাস্তবকে কথা দেন রাজ খতরিরা।
পাশাপাশি শৈলেশ শ্রীবাস্তবের কাছ থেকে রাখির ভাই এবং রাজ ৬ লক্ষ টাকা ধার করেন। ব্যবসা করে শৈলেশ শ্রীবাস্তবকে ৭ লক্ষ টাকা তারা ফেরৎ দেবেন বলেও জানানো হয়। অভিযোগ, কথা দেওয়ার পর টাকা নিয়ে চম্পট দেন রাকেশ সাওয়ান্ত এবং রাজ খতরি। ওই ঘটনার পর থেকে শৈলেশ শ্রীবাস্তব একাধিকবার রাখি সাওয়ান্তের ভাই এবং রাজ খতরিকে ফোন করেন অর্থ ফেরতের জন্য। শৈলেশ যতবারই ফোন করুন না কেন, তাকে পালটা কোনও জবাব দেওয়া হয়নি রাখির ভাই এবং তার বন্ধুর তরফে। এরপরই রাখিসহ ৩ জনের বিরুদ্ধে শৈলেশ শ্রীবাস্তব এফআইআর দায়ের করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর