× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

মৌয়ের ঝলক

বিনোদন

স্টাফ রিপোর্টার
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

নব্বই দশকে বিজ্ঞাপনের মধ্য দিয়ে যারা জনপ্রিয়তা পেয়েছেন তাদের মধ্যে শীর্ষে ছিলেন সাদিয়া ইসলাম মৌ। নতুন প্রজন্মের অনেকের কাছে আদর্শ তিনি। বিজ্ঞাপন ছাড়াও নৃত্যশিল্পী ও অভিনেত্রী হিসেবেও তিনি দারুণ পরিচিত। তার এক ঝলকের উপস্থিতি মানে দর্শকের কাছে অন্যরকম উন্মাদনা। তবে বিশেষ দিবসের বাইরে টিভি নাটকে খুব বেশি দেখা যায়নি এই অভিনেত্রীকে। এদিকে করোনায় দীর্ঘ সময় ছিলেন ঘরবন্দি। এরমধ্যে তার মাকেও হারালেন। গেল বছরের জুন মাসের শেষের দিকে মৌয়ের মা মারা যান।
সেই শোক কাটিয়ে এবং নতুন স্বাভাবিক জীবনে আবারো কাজ শুরু করছেন। সম্প্রতি চার বছর পর অভিনেতা মিলনের বিপরীতে একটি নাটকের শুটিং শুরু করেছেন তিনি। ‘ঘোর’ শিরোনামের নাটকে দেখা যাবে তাদের। অসম প্রেমের গল্প নিয়ে এই নাটকটি নির্মাণ হচ্ছে। নাটকটি নির্মাণ করছেন মিলন নিজেই। এই নাটকের মধ্য দিয়ে মৌ প্রায় এক বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালেন। এই নাটকে মৌর চরিত্রটি নিয়ে দারুণ প্রত্যাশা করছেন মিলন। জানালেন, চিত্রনাট্য পাঠানোর পর থেকেই মৌ আপা নানান পরামর্শ দিয়েছেন। কাজটি নিয়ে খুবই উৎসাহী ছিলেন তিনি। গল্পের চরিত্রের সঙ্গে মানিয়ে নেয়ার জন্যও তার আলাদা চেষ্টা ছিল। কস্টিউম নিয়েও ভেবেছেন তিনি।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর