× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৮ এপ্রিল ২০২১, রবিবার

নবীগঞ্জে চলাচলের রাস্তা বন্ধ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

নবীগঞ্জের আউশকান্দি বাজারে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ নিয়ে তোলপাড় চলছে। এ নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগ খতিয়ে দেখার জন্য সহকারী (ভূমি) কমিশনারকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দীঘলবাঁক ইউনিয়নের বোয়ালজুর গ্রামের মৃত আশিক মিয়ার পুত্র মো. জাবের হোসেন দীর্ঘ প্রায় ২০ বছর ধরে মিঠাপুর মৌজার ১৫৭ দাগের ৪ শতাংশ মালিকানা ভূমি ভোগদখল ও যাতায়াত করে আসছেন। গত ২৭শে ফেব্রুয়ারি তিনি ঢাকায় একটি পরীক্ষায় অংশগ্রহণ করেন। সেই সুবাদে তার বাসার পার্শ্ববর্তী প্রতিবেশী লন্ডন প্রবাসী আবদুল ছোবহানের স্ত্রী আনোয়ারা বেগম তার চলাচলের রাস্তা বন্ধ করে দেন। এ ঘটনা স্থানীয় লোকজনকে অবহিত করা হয়।
স্থানীয় পর্যায়ে কোনো সমাধান না হওয়ায় প্রতিকার চেয়ে গতকাল তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাহজাহান
৬ মার্চ ২০২১, শনিবার, ৩:১৮

কারু রাস্তা বন্ধ করা অনুচিত

অন্যান্য খবর