× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

গাইবান্ধায় মাদক মামলায় ১ জনের মৃত্যুদণ্ড

বাংলারজমিন

উত্তরাঞ্চল প্রতিনিধি
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

গাইবান্ধায় মাদক মামলায় এক বাস সুপারভাইজারকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে এই রায় দেন জেলা দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক। গাইবান্ধা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর, ফারুক আহম্মেদ প্রিন্স জানান, ২০১৮ সালের ৪ঠা নভেম্বর গাইবান্ধার পলাশবাড়ীতে গাইবান্ধা থেকে বগুড়াগামী যাত্রীবাহী বাস নওশা পরিবহনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় বাসের পিছনের সিটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫টি পলিথিনের প্যাকেটে ৪৩০ গ্রাম হেরোইন উদ্ধার করে ডিবি পুলিশ। হেরোইন বহনের অভিযোগে বাসের সুপারভাইজার শ্রী রবি দাসকে আটক করে পুলিশ। পরদিন রবি দাসকে আসামি করে পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. সাজু মিয়া। সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ এবং রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তিতর্ক শেষে আসামি শ্রী রবি দাসের উপস্থিতিতে এই রায় দেয় আদালত। ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) ধারার ১(খ) এর অধীনে একমাত্র আসামি রবি দাসকে মৃত্যুদণ্ড এবং এক লাখ টাকা অর্থদণ্ডের আদেশ দেন জেলা দায়রা আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক।
রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স এবং আসামিপক্ষের আইনজীবী এডভোকেট মাসুদার রহমান বিশ্বাস। দণ্ডপ্রাপ্ত আসামি শ্রী রবি দাস বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার চণ্ডিহারা গ্রামের মৃত বেচু রাম দাসের ছেলে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর