× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

বডি শেমিংয়ের শিকার

বিনোদন

বিনোদন ডেস্ক
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

এবার বডি শেমিংয়ের শিকার শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিয়ে, সংসার, মাতৃত্ব নিয়ে ব্যস্ত অভিনেত্রী দীর্ঘদিন পরে লাইভে এসেছিলেন। তার ফ্যান ক্লাব থেকে ইনস্টাগ্রামে সেই লাইভের টুকরো ক্লিপিং শেয়ার করা হয়েছে। সেখানেই শুভশ্রীকে বলতে শোনা গিয়েছে, মাতৃত্বকালীন সময়ে ওজন বেড়ে যাওয়া নিয়ে নানা মন্তব্য ধেয়ে আসছেন তার দিকে। নেটাগরিকদের কটূক্তি তার উপর কেমন প্রভাব ফেলেছে, সেই বিষয়েও তিনি মুখ খুলতে দ্বিধা করেননি। সাধারণ থেকে সেলেব, ইদানিং সকলেই নানা ভাবে ট্রোলড হচ্ছেন। রোগা-মোটা, ফর্সা-কালো, সাজ-পোশাক, বিয়ে কিছুই বাদ যাচ্ছে না নেটাগরিকদের নজর থেকে। সেই তালিকায় শুভশ্রীও।
২০১৮-য় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে। ২০২০-তে একমাত্র সন্তান ইউভানের জন্ম। সব মিলিয়ে সুখী দাম্পত্য ‘রাজশ্রী’র। তারই মধ্যে কর্তা-গিন্নির পিডিয়ে, ইউভানের দুষ্টুমি নেট মাধ্যমের শিরোনামে।
এটাই কি চক্ষুশীল কিছু সংখ্যক নেটাগরিকদের? শুভশ্রী যদিও সেই বিষয়ে কিছুই বলেননি। তবে অনুরাগীরা তার থেকে জোরালো উত্তরের দাবি জানাতেই অভিনেত্রী জানিয়েছেন, মা হলে মেয়েদের ওজন আপনা থেকেই বেড়ে যায়। আমিও মা হয়েছি। ওজনও বেড়েছে। যে কোনও মেয়ের কাছেই এটি গর্বের। আমার কাছেও। তাই এই নিয়ে অযথা মাথাব্যথায় রাজি নই। তবে এ টুকু বলতে পারি, সবার কটাক্ষ আমি ইতিবাচক ভাবেই নিচ্ছি। দাবি, এতে দ্রুত রোগা হওয়ার জেদ আরও বেশি করে চাপছে তার। অভিনেত্রীর মতে, আরও বেশি করে সবাই তাকে ‘মোটা’ বলুন। তাহলেই ঝটপট ঝরে আবার আগের মতো ছিপছিপে হয়ে যাবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর