× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

ওয়েব দুনিয়ায় মাধুরী

বিনোদন

বিনোদন ডেস্ক
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

একগুচ্ছ প্রজেক্টের ঘোষণা করল স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স। আর তাতে রয়েছে তারকাদের সমাহার। একদিকে ওয়েব দুনিয়ায় ডেবিউ করলেন মাধুরী দীক্ষিত, অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ও রাবিনা ট্যান্ডনের সিরিজের ঝলকও এল প্রকাশ্যে। `ফাইন্ডিং অনামিকা’য় অভিনয় করছেন মাধুরী। সঙ্গে রয়েছেন সঞ্জয় কাপুর, মানব কউল। বিজয় নাম্বিয়ার ও করিশমা কোহলি পরিচালনা করেছেন প্রজেক্টটি। কিছুদিন আগেই রাবিনা ট্যান্ডনের সঙ্গে শুটিংয়ের ছবি শেয়ার করেছিলেন পরমব্রত। এতদিনে প্রজেক্টের নাম জানা গেল।
‘আরণ্যক’ পরিচালনা করেছেন বিনয় ওয়েইকুল। আসন্ন সোমবার নেটফ্লিক্সে দেখা যাবে অলঙ্কৃতা শ্রীবাস্তব ও বর্ণিলা চট্টোপাধ্যায় পরিচালিত ‘বম্বে বেগমস’। তাতে রয়েছেন পূজা ভাট, সাহানা গোস্বামী, অম্রুতা সুভাষ, রাহুল বসু, বিবেক গোমবের। আর মাধবন ও সুরভীন চাওলাকে দেখা যাবে ‘ডিকাপলড। ‘ডেলহি ক্রাইম সিজন ২’ নিয়ে ফিরছেন শেফালি শাহ, রসিকা দুগ্গল, রাজেশ তৈলঙ্গ। ‘ফিলস লাইক ইশক’-এর অন্যতম পরিচালক তাহিরা কশ্যপ। তাতে দেখা যাবে রাধিকা মদন, অমল পরাশরকে। ‘জামতারা সবকা নম্বর আয়েগা সিজন ২’-ও এ বছর নেটফ্লিক্সে দেখা যাবে। থাকছেন জিতেন্দ্র কুমার, আলম খান অভিনীত ‘কোটা ফ্যাক্টরি সিজন ২’। মিথিলা পালকর ও ধ্রুব সেহগল জুটিকে আবারও দেখা যাবে ‘লিটল থিংস সিজন ৪’সিরিজে। সাক্ষী তানওয়ার অভিনয় করেছেন ‘মাই’ প্রজেক্টে। থাকছে ‘মাসাবা মাসাবা সিজন ২’ ও ‘মিসম্যাচড সিজন ২’। মনোজ বাজপেয়ী, গজরাজ রাও, কে কে মেনন, আলি ফজল, হর্ষবর্ধন কাপুর, রাধিকা মদন অভিনীত ‘রে’র অন্যতম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এছাড়াও থাকছে ‘শি সিজন ২’ এবং ‘ইয়ে কালি কালি আঁখে’ সিরিজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর