× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

মাঝপথেই থামলো পিএসএল

খেলা

স্পোর্টস ডেস্ক
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

গত কয়েক দিন ধরেই পাকিস্তান সুপার লীগের (পিএসএল) খেলোয়াড়, কোচদের মধ্যে বাড়তে থাকে করোনা ভাইরাসের সংক্রমণ। বৃহস্পতিবার সংখ্যাটা বেড়ে ৭-এ পৌঁছাতেই অনির্দিষ্ট সময়ের জন্য পিএসএল স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিএসএলের গত আসরও করোনার থাবায় স্থগিত ছিলো লম্বা সময়। সাত মাস স্থগিত থাকার পর পিএসএলের পঞ্চম আসরের সেমিফাইনাল ও ফাইনাল মাঠে গড়ায়। গত ২০শে ফেব্রুয়ারি দর্শক নিয়েই মাঠে গড়ায় পিএসএলের ষষ্ঠ আসর। ১৪ ম্যাচ হওয়ার পরই করোনার সংক্রমণের কারণে স্থগিত হলো পাকিস্তানের ফ্র্যাঞ্জাইজি ক্রিকেটের আসরটি। সেমিফাইনাল ও ফাইনালসহ এখনো বাকি ২০ ম্যাচ। পরিস্থিতি বিচেনায় নিয়ে পরবর্তী ম্যাচগুলোর তারিখ ঘোষণা করবে পিসিবি।

গত ১লা মার্চ পিএসএলে করোনার প্রথম ধাক্কা আসে ইসলামাবাদ ইউনাইটেডের অস্ট্রেলিয়ান লেগস্পিনার ফাওয়াদ আলম কোভিড-১৯ পজেটিভ হলে।
এরপর দুই দিন বন্ধ ছিলো আসরটি। বুধবার দুটি ম্যাচ হওয়ার পর আবারো থেমে গেলো পিএসএলের পথচলা। এখন আসরটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ভ্যাকসিনের আওতায় আনার ঘোষণা দিয়েছে পিসিবি। পিএসএলের ষষ্ঠ আসরের ম্যাচগুলো করাচি ও লাহোরে আয়োজনের সিদ্ধান্ত থেকেও সরে এসেছে পাকিস্তান বোর্ড। বাকি ২৪ ম্যাচ অনুষ্ঠিত হবে করাচিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর