× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ এর চূড়ান্ত পর্বে সেরা ১০ সুন্দরী

বিনোদন

স্টাফ রিপোর্টার
৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’- এর চূড়ান্ত পর্বে উঠে এলেন সেরা ১০ সুন্দরী। গত কয়েক দিনের গ্রুমিং পর্ব আর বিভিন্ন অনুশীলন কার্যক্রমে অংশগ্রহণের উপর ভিত্তি করে, চুলচেরা বিশ্লেষণের পর সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেছেন মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার বিচারকেরা।

নির্বাচিত সেরা ১০ জন প্রতিযোগী হলেন- অনকিতা দে, আপনা চাকমা, ফারজানা আকতার এ্যানি, ফারজানা ইয়াসমিন, ফাতেমা তুজ জহুরা, মারিয়াম আহমেদ, মাসুদা খান, নিদ্রা দে, তানজিয়া জামান মিথিলা এবং তৌহিদা তাসনিম তিফা।

আয়োজকরা জানান, এ বছর নয় হাজারের বেশি নিবন্ধন জমা পরে। যার মধ্য থেকে অডিশন রাউন্ড এবং মূল পর্ব পেরিয়ে সামনে এলেন দ্বিতীয়বারের মতো আয়োজিত এই প্রতিযোগিতার সেরা দশজন আত্মবিশ্বাসী নারী। ঢাকার রেডিসন ব্লু হোটেল-এ গত কিছুদিন ধরে নানান অনুশীলন, কার্যক্রম, গ্রুমিং, ট্রেনিং ও অধ্যবসায়ের মধ্য দিয়ে যাচ্ছেন প্রতিযোগীরা। এবার নিজেদেরকে তারা আরেকবার প্রমাণ করলেন। কেউ মন খারাপ করে বাড়ি ফিরলেন আর কেউ খুশিতে আত্মহারা হয়ে গ্র্যান্ড ফিনালের প্রস্তুতি নিচ্ছেন।

সেরা ১০ বাছাই পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম, গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান, ফ্যাশন হাউজ জুরহেম এর প্রতিষ্ঠাতা ও ক্রিয়েটিভ ডিরেক্টর মেহরুজ মুনির এবং ব্র্যাক ইউনিভারসিটি-র আন্তর্জাতিক বিষয়ের ম্যানেজার আইরিন সমার তিলগার। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার প্রেসিডেন্ট মোস্তফা রাফিকুল ইসলাম ডিউক জানান, আগামী ২০ মার্চ, ২০২১ তারিখে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে। আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগীতার ৬৯তম মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর মুকুট বিজয়ী।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর