× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

গাজীপুরে দুইপক্ষের মধ্যে গোলাগুলি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
৫ মার্চ ২০২১, শুক্রবার

গাজীপুরে মাদক ব্যবসা, অবৈধ ভূমি দখল, চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলো- শহরের রথখোলা এলাকার কাজী মোহাম্মদ হোসেনের ছেলে কাজী আশরাফ রকিব (২৮), কাজী মোহাম্মদ হোসেনের ছেলে মো. আল-আমিন সবুজ (৩৫), একই এলাকার শুক্কুর মাহমুদের ছেলে মজিবর রহমান (১৯), জয়দেবপুর বাসস্ট্যান্ড এলাকার আব্দুল আলীর ছেলে মো. শফিউল্লাহ (২২) ও উত্তর ছায়াবীথি হাক্কানী এলাকার শহিদুল আলমের ছেলে শামীম আহমেদ রনি (২০)।
র?্যাব-১ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, মহানগরের সদর থানাধীন কালা সিকদার ঘাট এলাকায় একদল সন্ত্রাসী গোলাগুলি করছে- এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে ওই পাঁচজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে তিন রাউন্ড তাজা গুলি ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। আটককৃতদের বরাত দিয়ে কোম্পানি কমান্ডার বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দুইপক্ষের মধ্যে মারামারি ও গোলাগুলি শুরু হয়।
আধিপত্য বিস্তার নিয়ে তারা দীর্ঘদিন ধরে কালা সিকদার ঘাট এলাকাসহ বিভিন্ন জায়গায় সন্ত্রাসী হামলা, মাদক ব্যবসা, অবৈধ ভূমি দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত ছিল।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর