× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

দিনাজপুরে আদালতপাড়ায় আইনজীবীদের সংঘর্ষ, আহত ৫

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে
৫ মার্চ ২০২১, শুক্রবার

কমিটির মেয়াদ শেষ হওয়ার আগেই নির্বাচন দাবি করাকে কেন্দ্র করে দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বর্তমান ও সাবেক কমিটি’র সদস্যদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের আহত হয়েছেন কমপক্ষে ৫ জন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আদালত পাড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ২ টায় এ ঘটনা ঘটে। সূত্র জানায়, বর্তমান কমিটির মেয়াদ শেষ না হতেই নির্বাচনের দাবিতে আজ সাবেক কমিটির সদস্য অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি পালন করছিল। এ সময় বর্তমান কমিটির সদস্যদের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন তারা। শুরু হয় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া।
একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এ ঘটনায় আহত হন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আইনজীবী হাবিবুলাহ, সারোয়ার, রাজুসহ ৫ জন।
উল্লেখ্য, বর্তমান কমিটির মেয়াদ আরও ৫ মাস রয়েছে। পূর্বের কমিটির বিরুদ্ধে সাড়ে ৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগ করেছেন বর্তমান কমিটির নেতারা। এ নিয়ে দীর্ঘদিন ধরে বর্তমান কমিটি ও পূর্বের কমিটির মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই ধারাবাহিকতায় এই সংঘর্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আদালত চত্বরে পুলিশ মোতায়েন করে স্থানীয় প্রশাসন। এনিয়ে বর্তমানে আদালত পাড়ায় চরম উত্তেজনা বিরাজ করছে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর