× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

কষ্টের কারণ

বিনোদন

স্টাফ রিপোর্টার
৫ মার্চ ২০২১, শুক্রবার

এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। মাঝেমধ্যেই নিজের ফেসবুকে তিনি নানা বিষয়ে লেখেন। কখনো কবিতা, কখনো গান বা স্রেফ নিজের মনের কোনো অনুভূতি তুলে ধরেন স্ট্যাটাসে। পোস্ট দেন অনেক মজার ভিডিওতে। সমপ্রতি এক পোস্টে নিজের মনের কষ্ট প্রকাশ করেছেন। মাহি লিখেছেন, ‘শুনেছি পরিবারের সদস্যদের সম্মান নাকি পরিবারের মানুষেরাই রক্ষা করার জন্য প্রাণপণ চেষ্টা করেন বেশি, দোষ লুকান যাতে বাইরের মানুষ খারাপ না বলতে পারে।’ শোবিজ জগতে মানুষদের দোষ-ত্রুটি বের করে হেয় করা হচ্ছে- এমন কথা উল্লেখ করে মাহি আরো বলেন, আমরা যারা চলচ্চিত্র, টিভি মিডিয়া, সাংবাদিকতা, ক্রীড়াঙ্গনসহ বিভিন্ন প্ল্যাটফরমে কাজ করি, প্রচণ্ডভাবে বিশ্বাস করি তারা সবাই একটা পরিবার। কেন যেন ইদানীং দেখছি আমাদের পরিবারের সদস্যরাই অন্য সদস্যদের সম্মানহানি করছেন। সাধারণ মানুষজনের সামনে তাদের দোষ-ত্রুটি নিয়ে একটু বেশিই নাড়াচাড়া করছেন।
দেখে খুব কষ্ট হয়েছে। আমার অনেক পছন্দের মানুষরাও এর মধ্যে আছেন। হয়তো টিআরপিতে কিছুদিনের জন্য আপনারা এগিয়ে থাকবেন কিন্তু পরিবারের অন্য সব সদস্যদের চোখে আপনি থাকবেন আজীবন তালিকাভুক্ত, ঘৃণিত একজন টিআরপি লোভী। এদিকে গত বছর থেকেই ছন্দে রয়েছেন মাহি। একের পর এক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন এবং শুটিং চালিয়ে যাচ্ছেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর