× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৮ এপ্রিল ২০২১, রবিবার

প্রথমবার বাঁধন

বিনোদন

স্টাফ রিপোর্টার
৫ মার্চ ২০২১, শুক্রবার

প্রথমবারের মতো একটি মিউজিক্যাল ফিল্মে অভিনয় করলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আজমেরী হক বাঁধন। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘জয় হোক’ শিরোনামের একটি গানে দেখা যাবে তাকে। এতে কণ্ঠ দিয়েছেন সুস্মিতা আনিস। আর সংগীত পরিচালনা করেছেন অর্ণব। অর মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন পিপলু আর খান। আসছে ২৬শে মার্চ মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে বলে জানান বাঁধন। তার ভাষ্য, বিদ্রোহী কবি বরাবরই তার গান, কবিতা ও গল্পে সমাজে মানুষদের নিপীড়ন-শোষণের কথা বলেছেন। তবে এই গানটির মধ্য দিয়ে আমরা নারীদের নিপীড়নের বিষয়টি তুলে ধরার চেষ্টা করেছি।
আমি গানটি শোনার পরেই কাজটি করতে রাজি হয়েছি। আমি নিজের মধ্যে যা ধারণ করি এই গানটির মধ্যে সেটি দেখেছি। নারীদের সবসময় পরীক্ষা দিতে হচ্ছে। স্বাধীনতা থেকে বঞ্চিত হচ্ছে। সত্যি বলতে, আমার মনে হয়েছে এই গানটি সবার কাছে পৌঁছানো প্রয়োজন। সেই দায়িত্ববোধ থেকেই এই কাজের সঙ্গে নিজেকে জড়ালাম। বাঁধনের এই সময়ে আর কি নিয়ে ব্যস্ততা? উত্তরে তিনি বলেন, এই মুহূর্তে নতুন কোনো কাজে ব্যস্ততা নেই। কয়েকটি ফিল্মের জন্য অডিশন দিয়েছি। সেগুলোর বিষয়ে এখনো কিছু বলতে পারছি না। এদিকে মুক্তির অপেক্ষায় আছে এই অভিনেত্রীর একটি চলচ্চিত্র। ২০১৯ সালের শেষের দিকে একটি ছবির শুটিং শেষ করেছেন তিনি। দেড় বছর সময় নিয়ে এই ছবির রিহার্সেল, শুটিং, ডাবিং শেষ করেছেন এই গ্ল্যামারকন্যা। ছবিটি নির্মাণ করেছেন আবদুল্লাহ মোহাম্মদ সাদ। এখনই এ নিয়ে বিস্তারিত বলতে নারাজ অভিনেত্রী। তবে চলতি বছরেই ছবিটি মুক্তি পাবে বলে আশা করছেন তিনি। ওটিটি প্ল্যাটফরমেও অভিনেত্রী নাম লিখেছেন। ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ নামের ওয়েব সিরিজে অভিনয় করেছেন বাঁধন। বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ অবলম্বনে সিরিজটি নির্মাণ হয়েছে ভারতীয় ওটিটি প্ল্যাটফরম ‘হইচই’র জন্য। এতে মুশকান জুবেরীর চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর