× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

কোম্পানীগঞ্জে ইন্তাজ আলীর খুনিদের বিচার দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধি
৫ মার্চ ২০২১, শুক্রবার

সিলেটের কোম্পানীগঞ্জে ব্যবসায়ী ইন্তাজ আলীর হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে। একই দাবিতে উপজেলা নির্বাহী অফিসার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছে স্মারকলিপি দেয়া হয়েছে। এলাকাবাসীর উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকালে ভোলাগঞ্জ পুলিশ ফাঁড়ির সামনে এবং বঙ্গবন্ধু জাতীয় মহাসড়কে এ মানববন্ধনের আয়োজন করা হয়। ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পাশাপাশি ঘটনার পর পরই হত্যাকারী আরজকে গ্রেপ্তার করায় ওসি কেএম নজরুলসহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। মানববন্ধনে এলাকার মুরুব্বিয়ান, যুব সমাজ, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ মানুষ অংশ নেন। পরে আয়োজকদের পক্ষ থেকে ইউএনও এবং ওসি বরাবর স্মারকলিপি দেয়া হয়। স্মারকলিপি গ্রহণ করে ওসি কেএম নজরুল বলেন, এরই মধ্যে এ ঘটনায় জড়িত মূল হত্যাকারীকে গ্রেপ্তার করা হয়েছে।
অন্য আসামিদেরও গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে। প্রসঙ্গত, বিগত ২৭শে ফেব্রুয়ারি শনিবার সকালে ভোলাগঞ্জ গুচ্ছগ্রামে স্বামী-স্ত্রীর কলহ নিয়ে ডাকা সালিশ বৈঠক শেষে ফেরার পথে ইন্তাজ আলীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় অভিযুক্ত আরজ আলী (৩৪) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর