× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

রাকিন আবাসন মেলার উদ্বোধন

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার
৫ মার্চ ২০২১, শুক্রবার

 সাধ্যের সীমানায় বিশ্বমানের আবাসন নিশ্চিতের লক্ষ্যে রাকিন আবাসন মেলা-২০২১ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার রাকিন সিটির রাকিন টাওয়ার লেভেল-ওয়ানে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এসএকে একরামুজ্জামান। আগামী শনিবার মেলা শেষ হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মেলা চলবে। এ সময় উপস্থিত ছিলেন- চিফ অপারেটিং অফিসার লে. কর্নেল (অব.) জহুরুল ইসলাম পিএসসি, সিনিয়র জেনারেল ম্যানেজার সেলস এসএম শাকিল সারওয়ার। একরামুজ্জামান বলেন, বিজয় রাকিন সিটি ক্রেতা, শুভানুধ্যায়ীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। এরই মধ্যে আমাদের ৯০ শতাংশেরও বেশি ফ্ল্যাট বিক্রি হয়ে গেছে। এখানে যে শুধু ফ্ল্যাট বানিয়েছি তাই নয়, আধুনিক জীবনের সব অনুষঙ্গকেও যুক্ত করা হয়েছে।
মসজিদ, একাধিক সুইমিংপুল, জগিং ট্র্যাক, ৬০ ফুট প্রশস্ত রাস্তা, একাধিক খেলার মাঠ, জিম, কনভেনশন হল, বাস্কেটবল কোর্ট, টেনিস কোর্ট এবং বাণিজ্যিক ভবনও তৈরি করা হয়েছে। প্রকল্পটিকে সত্যিকার অর্থেই সিটি হিসেবে গড়ে তোলার লক্ষ্য আমাদের। নারায়ণগঞ্জের কাঁচপুরে রাকিন ট্রাঙ্কুয়েল টাউন প্রকল্পের উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে বলে জানিয়ে তিনি বলেন, কাঁচপুরের ২২ তলা একাধিক ভবন থাকবে, থাকবে সুইমিং পুল, জগিং ট্র্যাক, ড্রাইভওয়ে, ৯০০ থেকে ১৬৫০ বর্গফুটের মোট ৫ ধরনের ফ্ল্যাট নির্মাণ করা হবে। এখনও অবিক্রিত বিজয় রাকিন সিটির অল্প কিছুসংখ্যক ফ্ল্যাট এবং ট্র্যাঙ্কুয়েল টাউনে ফ্ল্যাট বুকিং দিলে মেলার শুরু থেকে পুরো মার্চ মাসব্যাপী যে কোনো সময় ক্রেতারা পাবেন বিশেষ মূল্যছাড় এবং স্পেশাল উপহার। এ ছাড়া ব্যাংক ঋণের সুবিধা তো রয়েছেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর