× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

শেষ পর্যন্ত নির্বাচন হচ্ছে মোহামেডানের

খেলা

স্পোর্টস রিপোর্টার
৫ মার্চ ২০২১, শুক্রবার

সভাপতি পদে সাবেক সেনাপ্রধান জেনারেল মোহাম্মদ আব্দুল মুবীন (অব.) একাই মনোনয়নপত্র জমা দেন। ফলে গতকালই তাকে আনুষ্ঠানিকভাবে সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট রিয়াজুল কবীর। তবে দিনভর আলোচনা ছিল পরিচালক পদে মনোনয়নপত্র প্রত্যাহার কারা করবেন সেটা নিয়ে। পরিচালক পদে মনোনয়ন তোলা ২০ জনের কেউই সরে দাঁড়াননি। একটি পক্ষ অবশ্য সমঝোতার উদ্যোগ নিয়ে ব্যর্থ হয়। সাদা-কালোদের পরিচালক হিসেবে কোন ১৬ জনের জায়গা হচ্ছে সেটা জানা যাবে আগামীকালের নির্বাচনের পর। নির্বাচনকে স্বাগত জানাচ্ছেন ক্লাবের পরিচালক ও আসন্ন নির্বাচনের প্রার্থী মাহবুব আনাম। তিনি বলেন, ‘নির্বাচন একটি সুষ্ঠ ও গণতান্ত্রিক মাধ্যম।
ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন এবং পাশাপাশি নির্বাচিতরাও আরো বেশি দায়িত্ববান হবেন।’ মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ছিলো বুধবার রাত ৮টা পর্যন্ত। নির্বাচন কমিশন সেটা বাড়িয়ে বৃহস্পতিবার বিকাল ৩টা পর্যন্ত করে। কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করায় ভোটের লড়াইয়ে নামছে ২০ প্রার্থী। আগামীকাল রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে মোহামেডান স্পোর্টিং ক্লাবের নির্বাচন।

ভোট দেবেন ৩৩৭ জন ভোটার। দুপুর দু’টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে ভোট। এর আগে হবে বার্ষিক সাধারণ সভা (এজিএম)। কাল বিকালে প্রধান নির্বাচন কমিশনার এবিএম রিয়াজুল কবির কাউছার বলেন, ‘আমরা প্রত্যাহারের সময়সীমা বাড়ানোর পরেও কোনো প্রত্যাহার পত্র পাইনি। ফলে ২০ জনকে পরিচালক পদে চূড়ান্ত প্রার্থী হিসেবে গণ্য করেছি। সভাপতি পদে আমরা একটি মনোনয়নপত্র পেয়েছিলাম। ফলে জেনারেল (অব.) মোহাম্মদ আবদুল মুবীনকে আগামী দুই বছরের জন্য সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হচ্ছে।’
পরিচালক পদের ২০ প্রার্থী

দাতো মোহাম্মদ একরামুল হক, মইন উদ্দিন হাসান রশীদ, মো. মোস্তাকুর রহমান, জামাল রানা, কাজী ফিরোজ রশীদ এমপি, মাসুদুজ্জামান, আবু হাসান চৌধুরী প্রিন্স, মোস্তফা কামাল, খুজিস্তা নূর-ই-নাহরীন, এজিএম সাব্বির, শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি, সিদ্দিকুর রহমান, সাজেদ এএ আদেল, কবীর ভূইয়া,  মাহবুব আনাম, কামরুন নাহার ডানা, হানিফ ভূইয়া, আবদুস সালাম মুর্শেদী এমপি, মঞ্জুর আলম এবং প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর