× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

সাতক্ষীরায় প্রাইভেট কার নদীতে, নিহত ২

অনলাইন

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি
(১ মাস আগে) মার্চ ৫, ২০২১, শুক্রবার, ৯:৫৪ পূর্বাহ্ন

সাতক্ষীরার শ্যামনগরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার নদীতে পড়ে চালক আরাফাত মোল্যা (২০) এবং আরোহী ইব্রাহিম (২৪) নামের দুইজন নিহত হয়েছেন। তারা শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের শওকতনগর গ্রামের নূরুল আমিন মোল্যা এবং বাবু গাজীর ছেলে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে শ্যামনগর- নওয়াবেঁকী মহাসড়কের চুনার ব্রিজ নামক স্থানে দ্রুতগামী প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে চুনা নদীতে পড়ে যায়। এ সময় প্রাইভেট কারের অপর চার যাত্রী গুরুতর আহত হয়। তাদেরকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. আব্দুর রাজ্জাক আরাফাতকে মৃত ঘোষনা করেন। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে (সামেক) নিয়ে যাওয়ার পথে ইব্রাহিম মারা যায়। গুরতর আহতরা হলেন- একই গ্রামের নূরুল হুদা মোল্যার ছেলে হাসান, আবুল বাশারের ছেলে সাইফুল্যাহ এবং নূর হোসেনের ছেলে রবিউল। প্রত্যক্ষদর্শী আব্দুর রশিদ জানান, প্রাইভেট কারটি শ্যামনগর হতে নওয়াবেঁকী যাওয়ার সময় চুনার ব্রীজ নামক স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।
এসময় দ্রুতগতির প্রাইভেটকারটি চুনা নদীতে পড়ে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আলহাজ্জ্ব নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর