× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

নতুন বউকে ভালোবাসা জানালেন সালমান!

বিনোদন

বিনোদন ডেস্ক
৫ মার্চ ২০২১, শুক্রবার

সালমান খান। বলিউডের বেতাজ বাদশা শুধু নয়, তিনি সকলের ভাইজান। গোটা দেশ জুড়ে সাল্লুর ভক্তদের সমাগম। যখন তার যে ছবি মুক্তি পায়, তা মুহূর্তে হিট করে দেন ভক্তরা। এমনটাই জাদু 'দাবাং' ভাইজানের। আর সালমান কোথাও উপস্থিত থাকা মানে সে জায়গার মান-শান বেড়ে যায় মুহূর্তে। তবে কাছের মানুষ ছাড়া তেমন কোনও বলি পার্টিতে থাকেন না এ তারকা। আর বিয়ে বাড়িতে যেতে তাকে খুব কম দেখা যায়।
পরিবারের কেউ না হলে তাকে খুব একটা যেতে দেখা যায় না। কিন্তু বলিটাউনের এক ফ্যাশন ব্লগার হন্না খানের ক্ষেত্রে বিষয়টা পুরো বদলে গেল। হন্নার ফ্যাশন সেন্সের ভক্ত বলিউড। ব্লগার হিসেবে পেয়েছেন পরিচিতি। হন্না এখন ব্যস্ত নিজের বিয়ে নিয়ে। জয়পুরে হচ্ছে তার বিয়ে। সেখানে তার অনেক সেলেব বন্ধুরাই এসেছেন। তামান্না ভাটিয়াও গিয়েছেন তার প্রিয় বন্ধুর বিয়েতে। সেখানেই দেখা গেল সালমানকে। হন্নাকে বেশ পছন্দ করেন এই নায়ক। তাই কথা দিয়েছিলেন যাবেন বিয়েতে। কিন্তু সময় মতো জয়পুর যেতে পারেননি ভাইজান। তাই ভরসা সেই ভিডিও কল। ভিডিও কল করে হন্নাকে শুভেচ্ছা জানালেন সালমান। এই দিন হন্না যে গাউনটি পরেছিলেন তার দাম শুনলে চোখ কপালে উঠবে। দাম ৭০ লক্ষ টাকা। অফ হোয়াইট গাউনে সেজেছেন তিনি। তার ছবি তোলার জন্য সকলেই ব্যস্ত হয়ে পড়েন। আর ঠিক সে সময় ফোন আসে ভাইজানের। সব ছেড়ে ভাইজানের শুভেচ্ছা পেয়ে আনন্দে মেতে ওঠেন হন্না। তিনি সালমানকে বলেন, আমি চেয়েছিলাম তুমি আসবে। তবে ভিডিওকলে আমাকে শুভেচ্ছা জানিয়েছ, আমি এতেই খুশি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kawsaral bin jinah s
১১ মার্চ ২০২১, বৃহস্পতিবার, ৮:১৭

porokiaa arie cholar onurod roilo salman o honna .

Kayes
৫ মার্চ ২০২১, শুক্রবার, ৯:০৮

Catchy Heading and useless News body.

অন্যান্য খবর