× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

আপনারা কিছুদিনের মধ্যে দেখতে পাবেন

অনলাইন

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
(১ মাস আগে) মার্চ ৫, ২০২১, শুক্রবার, ১২:৫০ অপরাহ্ন

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক বলেছেন, কিছু দিন আগে বাংলাদেশ গরিব দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। এটি জনগণের সহযোগিতা ও শেখ হাসিনার পরিশ্রমের ফসল। সবাই প্রধানমন্ত্রীর পাশে থাকলে বাংলাদেশের ভবিষ্যৎ পাল্টে যাবে। আজ শুক্রবার সকালে আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে এক পথসভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের কোন পরিকল্পনা সরকারের আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, কিছুদিনের মধ্যে তা দেখতে পাবেন। মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের অর্থনৈতিক মানচিত্র বদলে গেছে। বাংলাদেশের মানুষের টাকায় শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করেছেন। কারও কাছ থেকে ঋণ নিতে হয় নাই।
বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রুল মডেল হিসেবে পরিরিচত হয়েছে। সবই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। আমরা ২০৪১ সালে বাংলাদেশকে সারা বিশ্বে একটি উন্নত দেশ হিসেবে পরিচিত করে তুলব।

আইনমন্ত্রী আরও বলেন, করোনা মহামারিতে সারা বিশ্বে ২৫ লক্ষ লোক মারা গেছে। আমরা আর কাউকে হারাতে চাই না। করোনার বিরুদ্ধে আমাদের যে যুদ্ধ, সে যুদ্ধে আমরা জয়ী হতে চাই। এজন্য তিনি সকলকে দ্রুত করোনা ভাইরাসের ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাসেম ভূইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন প্রমুখ। এর আগে তিনি সকাল সাড়ে দশটায় ঢাকা থেকে আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে আখাউড়ায় এসে পৌঁছেন। এদিকে বিকালে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে তিনি প্রধান অতিথি থেকে সেলাই মেশিন বিতরণ ও  উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
নাম প্রকাশে অনিচ্ছুক
৫ মার্চ ২০২১, শুক্রবার, ১:৪৫

নিশ্চয়ই নতুন কিছু ধারা যোগ হবে কন্ঠ রোধে!

Khan
৫ মার্চ ২০২১, শুক্রবার, ২:২৪

When the 'Opposition Party Torture Law' will be corrected?

অন্যান্য খবর