× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

নতুন জল্পনা

বিনোদন

বিনোদন ডেস্ক
৬ মার্চ ২০২১, শনিবার

নরকের মধ্যে হলেও, হেঁটে যেতে হবে। থেমে গেলে চলবে না। সমপ্রতি নিজের ছবির সঙ্গে হঠাৎ ক্যাপশনে এমনই লিখলেন কলকাতার অভিনেত্রী তথা সদ্য তৃণমূলে যোগ দেয়া সায়নী ঘোষ। কিন্তু কেন হঠাৎ এমন অর্থপূর্ণ পোস্ট করলেন তিনি তা নিয়ে ইতিমধ্যেই নতুন জল্পনা শুরু হয়েছে। নিজের একটি সাদাকালো ছবি পোস্ট করে এই পোস্ট লিখেন তিনি। তৃণমূলে যোগ দিয়েছেন সায়নী। আর তারপর থেকে ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। তবে তৃণমূলে যোগ দেয়ার আগেও একটি টকশোতে করা মন্তব্য নিয়ে গেরুয়া শিবিরের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন তিনি।
তৃণমূলে যোগ দিয়েও বিরোধী দলগুলোর তরফ থেকে এসেছে একের পর এক ট্রোলিং। তাই জল্পনা এসবের জন্যই কি এমন পোস্ট করেছেন অভিনেত্রী? সায়নী জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়ায় তার কাছে বিজেপি সমর্থকদের থেকে আসছিল একের পর এক হুমকি। তার কিছুদিনের মধ্যেই মুখ্যমন্ত্রী মমতার হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন সায়নী। মমতার সঙ্গে দেখা করার পর তিনি বলেন, নারীদের আত্মসম্মান মমতা দিতে পারবেন। আমাদের ওপর বিশ্বাস রাখুন। বিজেপি নেতা তথাগত রায় তার একটি পুরনো পোস্ট নিয়ে তার বিরুদ্ধে এফআইআরও করেন। তাকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে বিতর্ক বাড়িয়েছিলেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ-ও। সেই সময়ে মমতাকে পাশে পান সায়নী।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর