× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দখল করে দোকান নির্মাণ

বাংলারজমিন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
৬ মার্চ ২০২১, শনিবার

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী বাইপাস এলাকায় মহাসড়ক ও সার্ভিস রোড দখল করে ভাঙ্গারির কারখানা নির্মাণ করা হয়েছে। ফলে এ সড়কে সন্ধ্যা হলেই দেখা দেয় দীর্ঘ যানজট।
স্থানীয়রা জানান, একটি মহল ক্ষমতাসীন দলের নাম ভাঙিয়ে ওই ভাঙ্গারির ব্যবসা চালিয়ে আসছে। তাদের দাপটে স্থানীয় লোকজন প্রতিবাদ করার সাহস পান না। সরজমিন গিয়ে দেখা যায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশেই একটি সার্ভিস রুট রয়েছে। যে রুট দিয়ে রিকশা-ভ্যান, অটোরিকশাসহ ছোটখাটো যানবাহন চলাচল করে আর যানজটের সময় চলাচলের সুবিধার জন্য সব ধরনের গাড়ি চলাচল করতে পারে। কিন্তু স্থানীয় প্রভাবশালী নুরুল ইসলাম নামে এক ব্যক্তি মহাসড়কের পাশে শ্রীফলতলী বাইপাস এলাকায় একটি ভাঙ্গারির গোডাউন তৈরি করেছেন। গোডাউনে প্রতিনিয়ত মালামাল আনা-নেয়ার কাজে যে ট্রাকগুলো ব্যবহৃত হচ্ছে তার কারণে রাস্তা অবরোধ হয়ে থাকে। বিষয়টি নিয়ে নুরুল ইসলাম বলেন, আমার মালামাল সরিয়ে নেয়ার ব্যবস্থা করবো। এ ব্যাপারে রাস্তার দায়িত্বে থাকা সড়ক ও জনপথ বিভাগের সাব-এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সাইফুর রহমান বলেন, খুব তাড়াতাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে কথা বলে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের ব্যবস্থা করা হবে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৬ মার্চ ২০২১, শনিবার, ১২:৫৬

এখন ই উচ্ছেদ অভিযান না চালালে আরও ঘর হবে। উচ্ছেদ অভিযান কঠিন ও ব্যয় বহুল হবে।

অন্যান্য খবর