× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সিলেটে স্ত্রীকে হত্যা স্বামীর আত্মসমর্পণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
৬ মার্চ ২০২১, শনিবার

বালিশ চাপা দিয়ে স্ত্রীকে হত্যার পর পুলিশে আত্মসমর্পণ করেছে ঘাতক স্বামী। পরে পুলিশকে জানিয়েছে, পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে সে তার স্ত্রীকে হত্যা করেছে। গত বৃহস্পতিবার সিলেট শহরতলির শ্রীরামপুরের দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। গ্রেপ্তার হওয়া স্বামীর নাম শাহিদ আহমদ। মো. শাহিদ আহমদের সঙ্গে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন আলীনগর গ্রামের মো. শামছুল হকের মেয়ে লাকি আক্তারকে বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে মনমালিন্য ছিল। প্রায়ই স্বামী মো. শাহিদ আহমদ তাকে শারীরিক, মানসিকভাবে নির্যাতন করতো। গত বুধবার রাতে লাকি আক্তারের স্বামীর সঙ্গে ঝগড়া হয়।
এ সময় স্বামী শাহিদ আহমদ তাকে শারীরিক নির্যাতন করে। পরদিন বৃহস্পতিবার সকালে বসতঘরের শয়নকক্ষে স্বামী মো. শাহিদ আহমদ স্ত্রী লাকি আক্তারের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে তার মুখে বালিশ চাপা দেয়। লাকি আক্তারের মৃত্যু নিশ্চিত হওয়ার পর পাষণ্ড স্বামী মৃতদেহ পলিথিন দিয়ে মুড়িয়ে বসতঘরের ড্রামে টুকিয়ে রাখে এবং দুই ঘণ্টা পর লাশ ড্রাম থেকে বের করে আবার শয়নকক্ষের বিছানায় রাখে। খবর পেয়ে মোগলাবাজার থানা পুলিশ লাশ উদ্ধার করে। এদিকে স্ত্রীকে হত্যার পর রাতে এসে স্বামী থানায় আত্মসমর্পণ করে।
এ ব্যাপারে মোগলাবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর