× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

মুক্তিযুদ্ধের সার্টিফিকেটও দুই নাম্বারি হচ্ছে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
৬ মার্চ ২০২১, শনিবার

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, সব জায়গায় আজকে দুই নাম্বারি। মুক্তিযুদ্ধের সার্টিফিকেটও দুই নাম্বারি হচ্ছে। নারায়ণগঞ্জেও মুক্তিযোদ্ধার সার্টিফিকেট দুই নাম্বারি আছে। মুক্তিযুদ্ধ করে নাই কিন্তু মুক্তিযুদ্ধের মহানায়ক সেজে বসে আছে। আবার অনেকে মুক্তিযুদ্ধ করেও পরে বিভিন্ন সেক্টরে লুটপাট ও দখলবাজি করে মুক্তিযুদ্ধের বদনাম করেছে। এরা মুক্তিযোদ্ধা নয় বরং লুটেরা। গতকাল ওসমানী পৌর স্টেডিয়ামে কাবাডি ফেডারেশনের সহযোগিতায় বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস মধুমতি জোনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
শামীম ওসমান বলেন, মুক্তিযুদ্ধের প্রজন্ম যদি আজকে প্রশ্ন করে দেশ স্বাধীন হওয়ার পরেও এ দেশে স্বাধীনতা বিরোধী শক্তি কথা বলে কোন সাহসে? কি জবাব দেবো আমরা। আজকে দেখেন আমাদের জাতীয় খেলা কাবাডি ইন্ডিয়ায় কতো জনপ্রিয় আর আমরা পিছিয়ে আছি।
এর জন্য দোষ আপনাদের না বরং দোষ আমাদের। খেলার জন্য পর্যাপ্ত মাঠ নাই, সব জায়গায় দুই নাম্বারি। তিনি বলেন, সারা বাংলাদেশকে আমরা পরিবর্তন করতে না পারলেও নারায়ণগঞ্জকে পরিবর্তন করা আমাদের সবার দায়িত্ব। এ কাজটি সকলে মিলে করা উচিত কিন্তু সবাই মিলে এ কাজ হয় না। কিছু ভালো মানুষ থাকে আবার কিছু খারাপ মানুষও থাকে।
জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম প্রমুখ।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৬ মার্চ ২০২১, শনিবার, ১২:২৭

শতভাগ সত্য।

অন্যান্য খবর