× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

রোহিঙ্গা ক্যাম্প থেকে নিখোঁজ শিশুর হাত কাটা লাশ উদ্ধার

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মার্চ ৬, ২০২১, শনিবার, ৯:৫১ পূর্বাহ্ন

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে নিখোঁজ শাহিনুর (৮) নামে এক শিশুর হাত কাটা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকালে নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প সংলগ্ন পাহাড়ের পাদদেশ থেকে শিশুটির লাশ উদ্ধার করে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। গত ২রা মার্চ থেকে শিশুটি নিখোঁজ ছিল।
আমর্ড  পুলিশ ব্যাটালিয়ন ১৬ এর অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড শরণার্থী ক্যাম্প বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ ও ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন পুলিশের পৃথক দল সি-ব্লকের পার্শ্ববর্তী পশ্চিমের পাহাড় হতে শিশুটির লাশ উদ্ধার করে। এ সময় শিশুটির মুখম-ল বিকৃত ও একটি হাত বিচ্ছিন্ন ছিল। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলছে বলে জানান তিনি। নিহত শিশু নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের বি-ব্লকের (শেড নং-১০৫২/৪ এবং এমআরসি নং-০৩৩৭৩ এর) বাসিন্দা মো. জাবেরের মেয়ে। পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।


ক্যাম্পের রোহিঙ্গা নেতা মৌলভী সানাউল্লাহ জানান, দিন দুপুরে মেয়েটি নিখোঁজ হয়ে গেল, তিনদিন পর ক্ষতবিক্ষত অবস্থায় লাশ পাওয়া গেল। ছোট শিশুটির সঙ্গে কেন এমন বর্বরতা তা ধারণা করতে পারছেন না কেউ।  তবে হত্যার আগে মেয়েটিকে যৌন নির্যাতন করা হয়ে থাকতে পারে ধারণা করছেন অনেকে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে হয়তো তা জানা যাবে, বলেন তিনি। মেয়েটির পরিধেয় স্বর্ণের গহনাও হত্যাকারীরা নেয়নি বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর