× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সিরাজগঞ্জে পুলিশের স্বাক্ষর জাল করে গ্যাস উত্তোলন, গ্রেপ্তার ৩

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
৭ মার্চ ২০২১, রবিবার

সিরাজগঞ্জে পুলিশের সীলমোহর ও স্বাক্ষর জাল করে গ্যাস উত্তোলনের অভিযোগে প্রতারকচক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে সিরাজগঞ্জ সদর থানা ক্যাম্পাসে এক সংবাদ সম্মেলনে একথা জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার। গ্রেপ্তাকৃতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের সাদিকুল ইসলাম (৩১) আব্দুল্লাহ (২৮) ও সিএনজি চালক স্বপন শেখ (৩৮)।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, আব্দুল্লাহ, স্বপন ও সাদিকুল সিরাজগঞ্জ জেলা পুলিশের মোটরযান শাখার ওসি’র সীলমোহর ও স্বাক্ষর জাল করে গত এক মাস যাবৎ সদর উপজেলার শিয়ালকোলস্থ এ্যালবাট্টস সিএনজি ফিলিং স্টেশন থেকে ৩শ’ টাকার জাল স্লিপে গ্যাস উত্তোলন করে আসছিল।
এই গ্যাস স্লিপের বিপরীতে সরবরাহকৃত গ্যাসের মূল্য পরিশোধ করতে হতো সিরাজগঞ্জ জেলা পুলিশের মোটরযান শাখাকে। চলতি মাসে সিএনজি গ্যাসের স্লিপ যাচাই-বাছাইকালে ৫১টি গ্যাসের স্লিপে অসঙ্গতি মনে হলে পুলিশের পক্ষ থেকে গ্যাস পাম্প কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। সেখানেও ৫১টি জাল গ্যাস স্লিপের প্রমাণ মেলে। এ সময় ওই জাল স্লিপসহ আব্দুল্লাহ নামের এক সিএনজি চালককে আটক করা হয়।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর