× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসকের দায়িত্ব গ্রহণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে
৭ মার্চ ২০২১, রবিবার

দায়িত্বগ্রহণ করেছেন হবিগঞ্জের হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান। আজ সকালে জেলা প্রশাসকের বাংলোয় বিদায়ী জেলা প্রশাসক কামরুল হাসানের কাছ থেকে তিনি দায়িত্ব গ্রহণ করেন।
এর পূর্বে ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব ইশরাত জাহানকে হবিগঞ্জের জেলা প্রশাসক নিয়োগ দেয় জনপ্রশাসন মন্ত্রণালয়। একই সঙ্গে হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানকে কুমিল্লার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়। দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম, ডিডি এলজিইডি তওহীদ আহমেদ আহমেদ সজল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) বীজেন ব্যানার্জী, এডিএম মিন্টু চৌধুরী, বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেটগণসহ তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর