× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সোনামসজিদ সীমান্তে বৃদ্ধার মরদেহ উদ্ধার

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি
৭ মার্চ ২০২১, রবিবার

চাঁপাই নবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিজিবি পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দারুসবাড়ী মসজিদ থেকে ৫০০ গজ উত্তরে কলোনিপাড়া শ্মশানঘাট এলাকায় ঘাস কাটতে যায় কয়েকজন বাংলাদেশি কৃষক।
এ সময় আন্তর্জাতিক সীমান্ত পিলার ১৮৫/৬এস এর কাছে লাশ দেখতে পেয়ে ভারতীয় সীমান্তরক্ষা বাহিনী ২৪ বিএসএফ ব্যাটালিয়নের লদিয়া ক্যাম্পের সদস্যরা বাংলাদেশি কৃষকদের বিষয়টি অবহিত করে। পরে শিবগঞ্জ থানা পুলিশ গিয়ে বিজিবি’র সহযোগিতায় লাশ উদ্ধার করে।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, সীমান্ত থেকে অজ্ঞাতনামা ৫০ ঊর্ধ্ব এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। শরীরে আঘাতের কোনো চিহ্নি পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। তার পরিচয়ও নিশ্চিত করা যায়নি। আমরা ময়নাতদন্তের পর আঞ্জুমান মফিদুলের নিকট লাশ হস্তান্তর করবো।
থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, সে মানসিক ভারসাম্যহীন ছিল। এলাকায় গত দুই মাস ধরে ঘোরাঘুরি করতো।
৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, সীমান্তে বাংলাদেশ অংশের ৫০ গজ অভ্যন্তরে এক বৃদ্ধা নারীর লাশ পাওয়া গেছে। সে মানসিক প্রতিবন্ধী। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে, তারাই পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন। তবে এটি সীমান্ত হত্যাকাণ্ড নয় বলে জানান তিনি।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর