× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

গোপালপুরে খলিল হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
৭ মার্চ ২০২১, রবিবার

গোপালপুর পৌরসভার নির্বাচনী সহিংসতার ঘটনায় প্রতিপক্ষের আঘাতে নিহত অটো-ভ্যান চালক খলিলুর রহমান খলিলের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার উপজেলার ডুবাইল বাসস্ট্যান্ডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে কেএম ইঞ্জিনিয়ার গিয়াসউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ডুবাইল গণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান শিকদার, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রঞ্জু,  উপজেলা যুবলীগের সহ-সভাপতি মানিক হাসান মিলু, শহর যুবলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম টগর, সম্পাদক রাসেল কবীর, ছাত্রলীগের আহবায়ক শফিকুল ইসলাম, নিহতের পিতা নাসিম উদ্দীন প্রমুখ।
প্রসঙ্গত, নিহত খলিলের পিতার অভিযোগ, গত ৮ই ফেব্রুয়ারি খলিল চিহ্নিত আওয়ামী লীগের সন্ত্রাসীদের হাতে খুন হন। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গিয়াস উদ্দিনের নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী রকিবুল হক ছানা ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইঞ্জিনিয়ার কে,এম গিয়াস উদ্দিনের সমর্থকদের মধ্যে ব্যাপক মারামারি হয়। এই ঘটনায় অসহায় ভ্যান চালক হাসপাতালে নেয়ার পর মারা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর