× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

মির্জাপুরে বিএনপি নেতা তরিকুলের স্মরণে দোয়া মাহফিল

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
৭ মার্চ ২০২১, রবিবার

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুম তরিকুল ইসলাম নয়া’র স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে উপজেলার লতিফপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে লতিফপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে লতিফপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আফজালুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এম.পি আবুল কালাম আজাদ সিদ্দিকী। এসময় টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি কাদের সিকদার, মির্জাপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি খন্দকার সালাউদ্দিন আরিফ, যুগ্ম-সম্পাদক আলী এজাজ খান চৌধুরী রুবেল, যুগ্ম-সম্পাদক আনোয়ার পারভেজ শাহআলমসহ জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন-ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন জেলা উলামা দলের আহ্বায়ক আব্দুল্লাহ্ আল-মামুন সিদ্দিকী।
প্রসঙ্গত, গত ২রা ফেব্রুয়ারি চিকিৎসাধীন অবস্থায় ৬৫ বছর বয়সে মৃত্যুবরণ করেন বিএনপির এই প্রবীণ নেতা। রাজনৈতিক জীবনে তিনি টানা ২৩ বছর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও গোড়াই ইউনিয়ন পরিষদের টানা দুই বারের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ছাত্র জীবনে মির্জাপুর কলেজ ছাত্র সংসদের জি এস নির্বাচিত হয়েছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর