× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সায়নী

বিনোদন

বিনোদন ডেস্ক
৭ মার্চ ২০২১, রবিবার

শিবলিঙ্গে কনডম পরিয়ে শ্যামা মায়ের পুজো করছেন অভিনেত্রী সায়নী ঘোষ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে এ নিয়ে তুমুল ট্রোলড করা হচ্ছে।  শিবলিঙ্গে কনডম পরানোর ছবিকে কেন্দ্র করে এর আগেও বিতর্কে জড়িয়েছিলেন সায়নী। এখন তৃণমূল কংগ্রেস থেকে টিকিট পাওয়ার পর আবারও সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হচ্ছেন। আসলে তৃণমূল কংগ্রেস সায়নীকে আসানসোল দক্ষিণ কেন্দ্রের টিকিট দিয়েছে। সেই মতো সোশ্যাল মিডিয়ায় এখন লাগাতার নিজের প্রচার করতে দেখা যাচ্ছে তাকে। তবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আরো বেশি মাত্রায় ট্রোলের মুখোমুখি হচ্ছেন তিনি। সম্প্রতি শ্যামা মায়ের পুজোর ছবি পোস্ট করেছেন এই নায়িকা। তবে সায়নীর এই পোস্টকে অনেকেই ড্যামেজ কন্ট্রোল করার চেষ্টা বলে কটাক্ষ করেছেন।
সায়নী ঘোষের পোস্টের উপর কারার জবাব নামের এক ইউজার কমেন্টে লিখেছেন, যেদিন হারাবেন, আবার মায়ের পায়ে মাথা পেতে ক্ষমা চেয়ে নেবেন। নোংরামি করে পপুলারিটি পাওয়া যায়, কিন্তু সেটা ক্ষণস্থায়ী হয়। শুভ দে লিখেছেন, শিব ঠাকুরকে অপমান শ্যামা মা অত সহজে ভুলবে না। এটা আপনার দল না যে ঘুষ আর কাটমানি দিলেই সব কিছু হয়ে যাবে। সমস্ত পাপের ফল শ্যামা মা সুদে আসলে ফেরত দেবেন। তখন পিসির কোলে বসে বিষ্ণু মাতার নাম নেবেন। তাতে যদি পাপ খানিক কমে। মামনি নামের এক ইউজার লিখেছেন, ভগবানের সাথে আপনার ছবি সত্যিই হাস্যকর। অভিজিৎ সাধু লিখেছেন, তুমি অবিবাহিত সেজন্য জানা নেই। স্বামীর অপমান স্ত্রী কখনও মেনে নেয় না। মানুষ বা ভগবান যেই হোক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর