× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

সৌদিতে হুতি বিদ্রোহীদের হামলার নিন্দা বাংলাদেশের

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মার্চ ৭, ২০২১, রবিবার, ১:১৯ অপরাহ্ন

সৌদি আরবে পার্শ্ববর্তী দেশ ইয়েমেনের হুতি বিদ্রোহীদের দুদফা ড্রোন হামলার নিন্দা জানিয়েছে বাংলাদেশ। পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য কর্মকর্তা তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়। বিবৃতিতে বলা হয়, গত ১০ই ফেব্রুয়ারি সৌদি আরবের পশ্চিমাঞ্চলীয় শহর আবহায় ড্রোন হামলা চালায় হুতিরা। পার্ক করে রাখা একটি বাণিজ্যিক বিমান ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপর ১৭ই ফেব্রুয়ারি  ফের ড্রোন হামলা চালায় হুতি বিদ্রোহীরা।
পররাষ্ট্র মন্ত্রণালয়ের তরফ থেকে বলা হয়েছে, বিনা উস্কানিতে হুতি বিদ্রোহীদের এ হামলা মধ্যপ্রাচ্যের শান্তি ও নিরাপত্তাকে ক্ষতিগ্রস্ত করবে। কাজেই অবিলম্বে এসব হামলা বন্ধের আহ্বান জানিয়েছে বাংলাদেশ। পাশাপাশি এমন আগ্রাসনের মুখে ভ্রাতৃপ্রতিম দেশ সৌদি আরবের প্রতি সংহতির পুনরাবৃত্তি করা হয়েছে।
বিবৃতিতে বলা হয়,  সৌদির নিরাপত্তা, আঞ্চলিক অখণ্ডতা ও এ অঞ্চলে শান্তি এবং স্থিতিশীলতা প্রতিষ্ঠায় তাদের চেষ্টার বিরুদ্ধে যে কোনো হুমকি দেশটির প্রতি পূর্ণ সমর্থন প্রকাশ করেছে বাংলাদেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
AMIR
৭ মার্চ ২০২১, রবিবার, ৬:১৯

সৌদি আরবে পার্শ্ববর্তী দেশ ইয়েমেনের হুতি বিদ্রোহীদের দুদফা ড্রোন হামলার নিন্দা জানিয়েছে বাংলাদেশ। ---------এটা শুধু হুতিদের নয় , এটা প্রকারান্তরে পারস্য উপসাগরীয় একটি বড় শক্তিধর দেশের নিন্দা করা! বিবৃতির আগে এটা বাংলাদেশের জনগনের মত কি না তা বিবেচনায় নেওয়়া উচিত ছিলা।

Jamshed Patwari
৭ মার্চ ২০২১, রবিবার, ৫:৪৯

সৌদি আরব যেভাবে হুতিদের উপর বোমারু বিমান দিয়ে হামলা চালাচ্ছে হুতিদের বিচ্ছিন্ন হামলা সে তুলনায় কিছুই নয়। সৌদিআরব তার তাবেদারকে রক্ষা করতে গিয়ে ইয়েমেনের হাজার হাজার নিরীহ মানুষকে হত্যা করছে। বিয়ে বাড়িতে, যাত্রীবাহি বাসে সৌদি হামলা নিত্যনৈমিত্তিক ব্যাপার। তাছাড়া হুতিরা নিজেদের আত্বরক্ষার্থে হামলা চালাচ্ছে, যাতে ইয়েমেনের সাধারণ মানুষের সমর্থন রয়েছে।

samsulislam
৭ মার্চ ২০২১, রবিবার, ২:১৫

ইহুদি,খ্রিষ্টান,হিন্দু,বৌদ্ধ,

কাজি
৭ মার্চ ২০২১, রবিবার, ১২:২৫

সৌদিতে হুতিদের আক্রমণ তাদের আত্মরক্ষার অংশ।ঝাঁকে ঝাঁকে বোমারু বিমান আক্রমণ চালিয়ে তাদেরকে হত্যা করছ সৌদি বাহিনী। অনাহারে মরছে তারা।

অন্যান্য খবর