× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

২৪ ঘণ্টায় করোনায় আরো ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ৭, ২০২১, রবিবার, ৩:৩০ অপরাহ্ন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ১১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৪৬২জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৬০৬ জন। মোট শনাক্ত ৫ লাখ ৫০ হাজার ৩৩০ জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায়  ১০৩৭ জন এবং এখন পর্যন্ত ৫ লাখ  ৩ হাজার ৩ জন সুস্থ হয়ে উঠেছেন।  আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়েছে। এতে আরো জানানো হয়, ২১৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৫৪টি নমুনা সংগ্রহ এবং ১৪হাজার ৯২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৪১ লাখ  ৪৬ হাজার ২০৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪ দশমিক ৩০ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯১ দশমিক ৪০ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৫৪ শতাংশ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
জাফর আহমেদ
৭ মার্চ ২০২১, রবিবার, ৩:১৯

মানুষের অসচেতনতা ও উদাসীনতা জন্য আবার ব্যপক ভাবে করোনা আক্রান্ত হতে যাচ্ছে বাংলাদেশ, আগামী একমাসে বাংলাদেশে আগের তুলনায় অনেক বেশি সংক্রমণ বিদ্ধি পাবে,

Kazi
৭ মার্চ ২০২১, রবিবার, ২:৫২

Infection increasing daily now ? This indicates worsening the situation. Why it is happening after vaccination ? Is people careless now ?

অন্যান্য খবর