× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

সুজনকে ক্ষমা চাইতে নোটিশ

অনলাইন

স্টাফ রিপের্টার
(১ মাস আগে) মার্চ ৭, ২০২১, রবিবার, ৫:২৩ অপরাহ্ন

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বীর মুক্তিযোদ্ধা রকিবুল হাসানকে মারতে যাওয়ায় বিসিবি পরিচালক ও সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজনকে ক্ষমা চাওয়ার জন্য লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। আগামী সাত দিনের মধ্যে ক্ষমা না চাইলে মামলা করা হবে বলে নোটিশে জানানো হয়েছে।
রোববার রকিবুল হাসানের পক্ষে এই নোটিশ পাঠান আইনজীবী মো. আবু তালেব। নোটিশ পাঠানোর বিষয়ে এই আইনজীবী বলেন, গত ২০শে ফেব্রুয়ারি কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে দেশের সাবেক কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজিত হয়। সেখানে অপ্রত্যাশিত একটি ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানকে মারতে যান খালেদ মাহমুদ সুজন।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohammed Chowdhury
৭ মার্চ ২০২১, রবিবার, ৬:৪২

সুজনকে খমা চাইতে হবে। অন্যথায় এই স্পর্ধাই পরে আরো প্রকট হয়ে দেখা দিবে।বিসিবি র পরয়জন এই ব্যাপারে নিরপেক্ষ থেকে সঠিক সমাধানের পথ দেখান।বড় ভাইয়ের কাছে খমা চাইতে ওনার লজ্জা পাওয়ার কথা না। আপাতত সুজনকে বিসিবির সব কার্যক্রম থেকে দুরে রাখতে অনুরোধ রইল।

Aamirswapan
৭ মার্চ ২০২১, রবিবার, ৫:০০

সাকিব মিরাজরা সুজনদের কাছেই শিখছে।

md.ali newaj khan
৭ মার্চ ২০২১, রবিবার, ৫:৫২

Sujon.....ha ha ha

Md. Harun al-Rashid
৭ মার্চ ২০২১, রবিবার, ৫:৪২

ভদ্রতার প্রলেপযুক্ত খালেদ মাহমুদ সুজন (!) দূর্জনের মত আচরন করলেন। অনুতপ্ত না হলে তাকে আজীবন অসন্মাননা(!) পদকে দেয়া যেতে পারে।

অন্যান্য খবর