× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

ব্রাহ্মণবাড়িয়ায় হানিকমের সংবর্ধনা অনুষ্ঠান

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া থেকে
৭ মার্চ ২০২১, রবিবার

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কাছাইট গ্রামের স্বেচ্ছাসেবামূলক সংগঠন হানিকমের তিন তলা বিশিষ্ট ভবন নির্মান কাজের উদ্ধোধন এবং সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে শনিবার বিকেলে। কাছাইট বাজারে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মো. শওকত হোসেন। হানিকমের সভাপতি মো. শিব্বির আহমেদ ভূইয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক দেওয়ান সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান এম এ এইচ মাহবুব আলম,জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক মফিজুর রহমান বাবুল,ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন,মাছিহাতা ইউপি চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল,বিশিষ্ট শিল্পপতি মো. দেলোয়ার হোসেন টিপু,সৈয়দ জুবায়ের আহমেদ, মো. আজহারুল ইসলাম ভূইয়া। হানিকমের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সানির সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মো: হারুন অর রশিদ ভূইয়া,হানিকমের প্রবাসী কল্যান সম্পাদক মহিউদ্দিন খোকন,সাংগঠনিক সম্পাদক মো: মনিরুজ্জামান মনির,অর্থ সম্পাদক রাশেদ আহমেদ,উপদেষ্টা জসিম উদ্দিন মুন্সি। প্রধান অতিথির বক্তৃতায় ডাক্তার শওকত হোসেন বলেন,হানিকম অনেক ভালো কাজ করে আজ প্রতিষ্ঠিত,অনেক উচ্চতায় পৌছেছে। করোনাকালে তারা অনেক অনেক কাজ করেছে। দূর্নীতি-নির্যাতন প্রতিরোধে তাদের স্লোগান রয়েছে। আশা করি এর পাশাপাশি বাল্য বিবাহ,ইভটিজিং এবং মাদকের বিরুদ্ধেও সোচ্চার হবে হানিকম।
অনুষ্ঠানে এলাকার সন্তান মো: বাকির উদ্দিন ভূইয়া বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির সহ-সম্পাদক এবং মোহাম্মদ ফরহাদ হোসেন জেলা আইনজীবি সমিতির কার্যকরী সদস্য নির্বাচিত হওয়ায় তাদেরকে সংবর্ধিত করা হয়। ১৯৮৫ সালের ৩০শে মে যাত্রা শুরু হয় হানিকমের। ৩৫ বছর ধরে এলাকায় নানা কর্মকান্ডের মাধ্যমে সংগঠনটি আজ প্রতিষ্ঠিত। এর জরাজীর্ন ভবন ভেঙ্গে নিজস্ব জায়গায় তিন তলা বিশিষ্ট নতুন ভবন করার সিদ্ধান্ত নিয়েছে মো: শিব্বির আহমেদ ভূইয়া ও আমিরুল ইসলাম সানির নেতৃত্বাধীন হানিকমের কার্যনির্বাহী পরিষদ। অনুষ্ঠান শেষে এই নির্মান কাজের উদ্ধোধন করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা। পরে দোয়া অনুষ্ঠিত হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর