× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

১১৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ৭, ২০২১, রবিবার, ৮:৪৪ অপরাহ্ন

১১৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা সংস্থার (ডিবি) লালবাগ বিভাগ। গ্রেপ্তার মাদক ব্যবসায়ীর নাম লিটন মিয়া (৪৫)।  শনিবার বংশাল থানার নিমতলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার কাছে থাকা আটটি চটের বস্তার ভেতর থেকে ওই গাঁজা উদ্ধার করে ডিবির অভিযানিক টিম।

ডিবির কোতয়ালী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাইফুর রহমান আজাদ মানবজমিনকে বলেন, লিটন বিভিন্ন মামলার পলাতক আসামিদের সহযোগিতায় কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে। পরে পিকআপে করে ঢাকা মহানগরীর বিভিন্ন মাদক ব্যাবসায়ীদের কাছে  তা সরবরাহ করে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছি। তার বাড়ি কুমিল্লা জেলার কোতয়ালী থানা এলাকায়। লিটনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বংশাল থানায় করা মামলায় সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।
রিমান্ডে এনে তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৭ মার্চ ২০২১, রবিবার, ১০:৪৪

নতুন মাদক আইনে কি তার ও সহযোগী সকলের ফাঁসি হবে ?

অন্যান্য খবর