× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার
সাংবাদিক নির্যাতন

কুড়িগ্রামের সাবেক ডিসির বিরুদ্ধে মামলা চলতে বাধা নেই

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ৭, ২০২১, রবিবার, ৮:৪৬ অপরাহ্ন

মধ্যরাতে বাড়ি থেকে ধরে নিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলামকে নির্যাতনে কুড়িগ্রামের সাবেক ডিসিসহ জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ফৌজদারি মামলার কার্যক্রম স্থগিতের আবেদন খারিজ করে দিয়েছে আপিল বিভাগ। এর ফলে ডিসিসহ জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ফৌজদারি মামলার কার্যক্রম চলতে আর কোনো বাধা নেই। রোববার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের আপিল বেঞ্চ এ আদেশ দেয়। আদালতে সাংবাদিক আরিফুল ইসলামের পক্ষে ছিলেন সগীর হোসেন লিওন, তার সঙ্গে ছিলেন ইশরাত হাসান।

২০২০ সালের ১৩ই মার্চ মধ্যরাতে বাড়িতে হানা দিয়ে মারধর করে তুলে নিয়ে যাওয়া হয় বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে। তার বাসায় আধা বোতল মদ ও দেড়শ’ গ্রাম গাঁজা পাওয়া গেছে বলে দাবি করা হয়। এরপর গভীর রাতে জেলা প্রশাসকের অফিসে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক বছরের দণ্ড দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিয়ে সব মহলে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৭ মার্চ ২০২১, রবিবার, ৯:৪৭

الحمد الله. আইন সবার জন্য সমান ও সমুন্নত হউক।

অন্যান্য খবর