× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যার অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
৮ মার্চ ২০২১, সোমবার

সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ স্বামী আয়নুল হককে আটক করেছে। গতকাল সকালে সিলেটের খাদিম চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। আটক আয়নুল নগরীর বাগবাড়ি এলাকার মাসুক মিয়ার ছেলে। স্বজনরা অভিযোগ করেছেন, বিমানবন্দর এলাকার সুফিয়া বেগমের সঙ্গে বাগবাড়ি এলাকার আইনুলের প্রায় ৭ মাস আগে বিয়ে হয়। বিয়ের পর গৃহবধূ সুফিয়া বেগমের সঙ্গে তার স্বামী আয়নুল হকের পারিবারিক বিরোধ ছিল। শনিবার বিকালে আয়নুল তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। ওই দিন রাতে আয়নুল তার স্ত্রী সুফিয়া বেগমের হাতে একটি ইনজেকশন পুশ করে।
ওই সময় নিহত সুফিয়া বেগমের বোন ইনজেকশন পুশ করার বিষয়ে জানতে চাইলে তাকে আয়নুল জানায়- শারীরিক অসুস্থতার কারণে তাকে ইনজেশন দেয়া হয়েছে। গতকাল সকালে সুফিয়া বেগম হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এয়ারপোর্ট থানার ওসি মাইনুল ইসলাম জাকির জানিয়েছেন, পুলিশ নিহতের স্বামী আয়নুলকে আটক করেছে। হাসপাতালে নেয়ার আগেই গৃহবধূ সুফিয়ার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর