× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

মাদারীপুরে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে পিটিয়ে আহত

বাংলারজমিন

মাদারীপুর প্রতিনিধি
৮ মার্চ ২০২১, সোমবার

মাদারীপুর শহরের হরিকুমারিয়া এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্বর্ণা আক্তার নামে এক বিশ^বিদ্যালয় ছাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। আহত বিশ^বিদ্যালয় ছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শহরের হরিকুমারিয়া এলাকার আলি নুর ব্যাপারীর সঙ্গে একই এলাকার মানিক হাওলাদারের জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এই ঘটনার জের ধরে গত শনিবার দুপুরে ঢাকার একটি বেসরকারি বিশ^বিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্রী স্বর্ণাকে মারধর করে। পরে স্থানীয়রা আহত আবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। আহত স্বর্ণা জানান, আমাদের বাড়ির জমির মধ্য দিয়ে দু’টি রাস্তা করা হয়েছে। আরো একটি রাস্তার জন্য জমি দাবি করে মানিক হাওলাদার। আমার বাবা রাস্তা দিতে অস্বীকৃতি জানালে আমার বাবাকে মারধর করে।
আমি ছাড়াতে গেলে আমাকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে। আমি এর বিচার চাই। মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, মামলা হলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর