× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

সহপাঠীকে হামলা চেষ্টার অভিযোগে ববি শিক্ষার্থীকে শোকজ

বাংলারজমিন

ববি প্রতিনিধি
৮ মার্চ ২০২১, সোমবার

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মধ্যরাতে সহপাঠীর আবাসিক মেসে কিশোর গ্যাং পাঠানো ও হামলাচেষ্টার ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থী মো. শাহবাজ মিঞা শোভনকে শোকজ করা হয়েছে। ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ শোকজ করে। অভিযুক্ত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র। গতকাল বেলা ২টায় বিষয়টি নিশ্চিত করেছেন প্রক্টর সুব্রত কুমার দাস। তিনি বলেন, আমরা এক শিক্ষার্থীর কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। ওই অভিযোগের প্রেক্ষিতে মো. শাহবাজ মিঞা শোভনের কাছ থেকে আগামী ৩ কার্যদিবসের মধ্যে এ ঘটনায় তার অবস্থান লিখিত আকারে জানতে চেয়েছি।
উল্লেখ্য, কিছুদিন আগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিক্ষোভের একটি ছবিকে কেন্দ্র করে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. শাহবাজ মিঞা শোভন তার ছবি সম্বলিত মিছিলের একটি চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে সেটি তার সহপাঠী অর্থনীতি বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার আহমেদ মিলান স্ক্রিনশট দিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ফেসবুক গ্রুপে পোস্ট করেন। তার পোস্টের প্রেক্ষিতে অনেকেই বাজে মন্তব্য করে বলে অভিযোগ করেন শিক্ষার্থী শাহাবাজ মিঞা শোভন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর