× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

চট্টগ্রামে দুগ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মার্চ ৮, ২০২১, সোমবার, ৯:৪৬ পূর্বাহ্ন

চট্টগ্রামের বায়েজীদ এলাকায় আধিপত্য নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। গতকাল রাতে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে ওই ছাত্রলীগ নেতা নিহত হন। নিহত ছাত্রলীগ নেতার নাম ইমন রনি (২৬)। তিনি বায়েজীদ বোস্তামি থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য।  এলাকায় আধিপত্য নিয়ে গত এক বছর সময় ধরে ইমন রনির অনুসারীদের সাথে সোহেল গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে একাধিকবার তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটেছিল।

জানা গেছে, রোববার রাত ৯টার দিকে ইমন রনি তার অনুসারীদের নিয়ে স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সোহেল তার অনুসারীদের নিয়ে তাদের ওপর হামলা চালায়। দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে ইমন রাস্তায় পড়ে গেলে তাকে উপর্যুপরি কোপানো হয়।  পরে তার অনুসারীরা সংঘবদ্ধ হয়ে ঘটনাস্থলে এলে সোহেলসহ অনুসারীরা পালিয়ে যায়।
পরে ইমনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ইমনের লাশ ঘিরে তাঁর অনুসারীরা রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজের জরুরি বিভাগের সামনে জড়ো হন। তাঁরা হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন। নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক সংবাদ মাধ্যমকে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারের জেরে ঘটনাটি ঘটেছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর