× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

বিদেশি মদ বিক্রির অভিযোগে পুলিশের দুই এসআই প্রত্যাহার

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মার্চ ৮, ২০২১, সোমবার, ১২:৪১ অপরাহ্ন

বিদেশি মদ বিক্রির অভিযোগে সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার দুই এসআইকে প্রত্যাহার করে তাদেরকে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। গতকাল রোববার রাতে বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান। প্রত্যারকৃত পুলিশ সদস্যরা হলেন- এসআই অপূর্ব সাহা ও এসআই নোবেল সরকার।
পুলিশ সূত্রে জানা গেছে, সীমান্তবর্তী দোয়ারাবাজার থানা এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালে গত ২৮শে ফেব্রুয়ারি বাংলাবাজার ইউনিয়নের দুজন মাদক কারবারিকে ৪ কার্টন বিদেশি মদসহ আটক করেন এসআই অপূর্ব ও নোবেলসহ তাদের সাথে থাকা ফোর্স। এক কার্টন মদ জব্দ দেখিয়ে মামলা দায়েরের পর কৌশলে অবশিষ্ট ৩ কার্টন মদ বাংলাবাজার এলাকার পূর্ব পরিচিত তানিয়েল নামের অপর এক মাদক কারবারির কাছে বিক্রি করে দেন ওই দুই এসআই। পরে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অপর একটি টিম দোয়ারাবাজারের বাংলাবাজারে আবার ২রা মার্চ মাদকবিরোধী অভিযানে গিয়ে বাজারে থাকা তানিয়েলের সহোদর তানভিরের দোকান থেকে ৩ কার্টন বিদেশি মদ জব্দ করে। এ সময় জিজ্ঞাসাবাদে তানভির জানান, থানার দুজন এসআই অপূর্ব কুমার সাহা ও নোবেল সরকার এসব মদ তার ভাইয়ের কাছে বিক্রি করেছেন।
এ বিষয়ে দোয়ারাবাজার থানার ওসি মো. নাজিম উদ্দিন জানান, পুলিশ সুপারের নির্দেশে গত বৃহস্পতিবার (৪ঠা মার্চ) অভিযুক্ত থানার দুজন এসআইকে প্রত্যাহার করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর