× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

সস্ত্রীক টিকা নিলেন বিএনপি নেতা হারুন আল রশিদ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে
৮ মার্চ ২০২১, সোমবার

সস্ত্রীক করোনা ভাইরাসের টিকা নিয়েছেন ৮২ বছর বয়স্ক কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাভোকেট হারুন আল রশীদ (৮২)। সোমবার  দুপুর সাড়ে ১২টায় স্ত্রী ইয়াছমিন হারুনকে (৬৭) সঙ্গে নিয়ে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে টিকা গ্রহণ করেন তিনি। ব্রাহ্মণবাড়িয়া সদর আসন থেকে ৫ বার নির্বাচিত সাবেক এই সংসদ সদস্য  ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা এবং নৌপরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং জাতীয় সংসদের হুইপ, চিফ হুইপ, রেডক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে  দায়িত্ব পালন করেন। টিকা নেয়ার পর হারুন আল রশীদ সাংবাদিকদের বলেন, তিনি খুব স্বাভাবিক মনে করছেন। কোন সমস্যা অনুভব করছেন না। বাকিটা আল্লাহর হাতে। আমার স্ত্রীও ভালো আছে। তার টিকা গ্রহণের সময় উপস্থিত ছিলেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার শওকত হোসেন ও ব্রাহ্মণবাড়িয়া বিএমএ’র সাধারণ সম্পাদক ডাক্তার আবু সায়ীদ।
৭ই ফেব্রুয়ারি থেকে জেলার সবকটি উপজেলায় একযোগে টিকাদান কার্যক্রম শুরু হয়। শনিবার ৭ই মার্চ পর্যন্ত জেলার সবকটি টিকাদান কেন্দ্র থেকে ৩৮ হাজার ৯৩৬ জন টিকা নিয়েছেন। গত ২৯ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়ায় মহামারি করোনাভাইরাসের ১ লাখ ৮ হাজার ডোজ টিকা আসে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর