× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৮ এপ্রিল ২০২১, রবিবার
শনাক্তের হার ৪.৯৮

২৪ ঘণ্টায় করোনায় আরো ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৪৫

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মার্চ ৮, ২০২১, সোমবার, ৪:৩৪ অপরাহ্ন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৪৭৬ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৮৪৫ জন। মোট শনাক্ত ৫ লাখ ৫১ হাজার ১৭৫জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ১১১৭ জন এবং এখন পর্যন্ত ৫ লাখ ৪ হাজার ১২০জন সুস্থ হয়ে উঠেছেন।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে আরো জানানো হয়, ২১৯টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৬ হাজার ৬৬০টি নমুনা সংগ্রহ এবং ১৬হাজার ৯৫৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৪১ লাখ ৬৩হাজার ১৬৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪ দশমিক ৯৮শতাংশ।
শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯১ দশমিক ৪৬ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৫৪ শতাংশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৮ মার্চ ২০২১, সোমবার, ১০:১১

সতর্কতার প্রয়োজন। মহামারী আগে হয় নি। বাংলাদেশে এখন শুরু হয়েছে, বলে ধারণা করছি। সতর্কতার প্রয়োজন। সতর্কতার প্রয়োজন।

Shameem
৮ মার্চ ২০২১, সোমবার, ৪:৪০

Sharply increasing, please follow government instruction wear mask, keep social distance and no gathering in pubic place.. once you take vaccine does not mean corona go away and you risk free never..

অন্যান্য খবর