× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৮ এপ্রিল ২০২১, রবিবার

আড়াইহাজারে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ আশিক (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। গতকাল সকালে তাকে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাতে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি দুপ্তারা ইউনিয়নের চরপাড়া এলাকার মৃত মোস্তফার ছেলে। এর আগে রাতে ওই যুবতী বাদী হয়ে থানায় একটি ধর্ষণের মামলা করেন। এজাহারের বিবরণ থেকে পাওয়া তথ্যমতে, গ্রেপ্তার হওয়া আশিকের সঙ্গে ৬ থেকে ৭ মাস ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে নির্যাতিতা যুবতীর। এরই সুবাদে বিভিন্ন স্থানে তাকে ঘুরতে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হতো।
নির্যাতিতা এজাহারে আরো উল্লেখ করেন, ২০২০ সালের ১লা ডিসেম্বর দিনভর তাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ানো হয়। রাত ১১টার দিকে প্রেমিক আশিক তার নিজ বাড়ি স্থানীয় চরপাড়ায় নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে এক পর্যায়ে তাকে ধর্ষণ করা হয়। এরপর একাধিকবার তাকে বিয়ের জন্য চাপ দেয়া হলে তাতে অস্বীকৃতি জানিয়ে আসছিল। এরই মধ্যে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, নির্যাতিতা নারীর পক্ষ থেকে একটি মামলা গ্রহণ করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর