× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০ রমজান ১৪৪২ হিঃ

পীরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

বাংলারজমিন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

পীরগঞ্জের মদনখালী ইউনিয়নের চেয়ারম্যান ছামছুল আলমের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে ৯ ইউপি সদস্য ও সদস্যারা মানববন্ধন করেছে। গতকাল দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ইউপি সদস্য সাইফুল ইসলাম, মধু মিয়া, মোরশেদা বেগ, সেলিনা বেগম ও আব্দুর রশিদ মিয়া।
বক্তারা বলেন, বর্তমান ইউপি চেয়ারম্যান ছামছুল আলম ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত টিআর, কাবিখাসহ বিভিন্ন অনুদানের টাকা কোনো প্রকার রেজ্যুলেশন ছাড়াই উত্তোলন পূর্বক আত্মসাৎ করেছেন। বর্তমান করোনাকালীন সময়ে সরকার প্রদত্ত বিভিন্ন অনুদান ও শীতার্তদের জন্য কম্বল বরাদ্দ হলেও তা তিনি নিজ বাড়িতে নিয়ে যান। তিনি বিভিন্ন রাস্তার গাছ বিক্রির প্রায় অর্ধ কোটি টাকার ২০ শতাংশ প্রায় ১০ লাখ টাকা ইউপি সদস্যদের সঙ্গে আলোচনা না করে উত্তোলন পূর্বক আত্মসাৎ করেছেন। এ ছাড়া ইউপি সদস্য ও সদস্যাদের প্রায় ৪৩ মাসের বকেয়া বেতন প্রদানে অস্বীকৃতি জানিয়েছেন। তাই এ মানববন্ধনের মাধ্যমে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানিয়েছেন।



 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর