× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ এপ্রিল ২০২১, সোমবার

বদরগঞ্জে ৪৮ দিনের শিশুর লাশ উদ্ধার

বাংলারজমিন

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

রংপুরের বদরগঞ্জে সুইম নামে এক ৪৮ দিনের শিশুর লাশ ডোবা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। তার বাবা ও মায়ের দাবি, শিশুটিকে জিন-ভূত রাতে ঘর থেকে বের করে মেরে ফেলেছে। গতকাল সকালে উপজেলার দিলালপুর বানিয়াপাড়া গ্রামের একটি ডোবা থেকে ওই শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। সুইমের বাবা হামিদুল হক ও মা ফরিদা পারভীনের আরো তিন ছেলে রয়েছে। হামিদুল হক পেশায় স্বর্ণকার।
সুইমের বাবা-মায়ের উদ্ধৃতি দিয়ে বদরগঞ্জ থানার এস আই সাদ্দাম হোসেন জানান, গত রোববার রাত ৯টার দিকে পার্বতীপুর দোকান থেকে বাবা হামিদুল হক নিজ বাড়িতে ফিরেন। তখন তিনি শিশুটিকে ঘরে তার মায়ের সঙ্গে দেখতে পান। এরপর তিনি বাড়ির খরচ আনতে স্থানীয় লালদীঘির বাজারে যান।
সেখানে রাত ১০টার দিকে স্ত্রী ফরিদার ফোন পান। তাকে তার স্ত্রী ফরিদা বেগম ফোন করে জানান, সুইমকে ঘরে ঘুম দিয়ে রেখে পাশের আরেক ঘরে এক অসুস্থ সন্তানের শরীরে তেল মালিস করে এসে দেখি সুইম ঘরে নেই। ফোন পেয়ে বাবা হামিদুল ছুটে বাড়িতে আসেন। খোঁজাখুঁজি করে না পেয়ে রাতেই থানায় আসেন। ঘটনাস্থলে পুলিশ যায়। কিন্তু নিখোঁজ সুইমকে রাতে পাওয়া যায়নি। সকালে বাবা হামিদুল বাড়ি থেকে ৫০ গজ দূরে একটি ডোবায় সুইমের লাশ দেখে পুলিশকে খবর দেয়।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, ‘শিশুটির শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর