× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৮ এপ্রিল ২০২১, রবিবার

আদালতে ছুরিকাঘাতে খুনের মামলায় আসামির ফাঁসি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে
৯ মার্চ ২০২১, মঙ্গলবার

কুমিল্লায় বিচারকের খাস কামরায় উপর্যুপরি ছুরিকাঘাতে খুনের ঘটনায় দায়ের করা মামলায় ঘাতক হাসানকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গতকাল দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আতাব উল্লাহ চাঞ্চল্যকর এ মামলার রায় দেন। এ সময় দণ্ডপ্রাপ্ত আসামি হাসান আদালতে উপস্থিত ছিল। দণ্ডপ্রাপ্ত হাসান জেলার লাকসাম উপজেলার ভোজপুর গ্রামের শহিদুল্লাহর ছেলে এবং আদালতে হাসানের ছুরিকাঘাতে খুন হওয়া ফারুক জেলার মনোহরগঞ্জ উপজেলার কান্দি গ্রামের অহিদুল্লাহর ছেলে। তারা উভয়ে জেলার মনোহরগঞ্জ উপজেলার কান্দি গ্রামের হাজী আবদুল করিম হত্যা মামলার আসামি। আদালত সূত্রে জানা যায়, সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের জেরে ২০১৩ সালের ২৬শে আগস্ট খুন হন হাজী আবদুল করিম।
এ মামলায় ২০১৯ সালের ১৫ই জুলাই কুমিল্লা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতে হাজিরা দিতে আসেন মামলার দুই আসামি হাসান ও ফারুক। ওইদিন আদালতে মামলাটির বিচারিক কার্যক্রম চলাকালে আসামি হাসান একই মামলায় তার সহযোগী আসামি ফারুককে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করা হয়।
এ ঘটনায় ওইদিন রাতে ঘাতক হাসানের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়েরের পর মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা ডিবি’র পরিদর্শক প্রদীপ মণ্ডল একমাত্র আসামি হাসানকে অভিযুক্ত করে ২০১৯ সালের ২৬শে আগস্ট কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ১নং আমলি আদালতে চার্জশিট দাখিল করেন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর